দিল্লীর বিরুদ্ধে লড়বে বঙ্গবীর

প্রকাশঃ জুন ৪, ২০১৫ সময়ঃ ১২:১৮ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১:১৮ অপরাহ্ণ

জেলা প্রতিবেদক

bongo birকৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম দেশের স্বার্থে প্রয়োজনে দিল্লীর বিরুদ্ধে  লড়াই করার হুমকি দিয়েছেন।

তিনি বলেছেন, ‘বাংলাদেশের স্বাধীনতায় আমি জীবন দিতে পারিনি, কিন্তু রক্ত দিয়েছিলাম। তাই দেশ যখন জ্বলে তখন আমি ঘরে বসে থাকতে পারি না।

দেশে শান্তি প্রতিষ্ঠিার দাবিতে অবস্থান কর্মসূচির ১২৮তম দিনে বুধবার সন্ধ্যায় কিশোরগঞ্জ সদর উপজেলায় এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
কাদের সিদ্দিকী বলেন, ‘প্রধানমন্ত্রীর পিয়নের চেয়ে এদেশে মন্ত্রীর মর্যাদা কম, তাই কোনো মর্যাদাসম্পন্ন মানুষ শেখ হাসিনার মন্ত্রিত্ব করতে পারে না। আমারও এমন মন্ত্রিত্বের দরকার নেই।

বঙ্গবীর বলেন, পৃথিবীর সভ্য মানুষেরা তাদের পরবর্তী প্রজন্মকে ভাল অবস্থানে রেখে যেতে চেষ্টা করে, ভবিষ্যৎ প্রজন্মের জন্য দেশটাকে বাসযোগ্য করাই আমার সংগ্রাম।।

শাহ আবদুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন- কৃষক শ্রমিক জনতা লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, ছাত্র আন্দোলনের আহ্বায়ক রিফাতুল ইসলাম দীপ, শাহীনূর আলম ও ফাইজুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে সংলাপের উদ্যোগ গ্রহণ এবং বিএনপি নেত্রীকে অবরোধ প্রত্যাহারের আহ্বান জানিয়ে কাদের সিদ্দিকী ২৮ জানুয়ারি থেকে ২ এপ্রিল পর্যন্ত, মতিঝিলের ফুটপাতে অবস্থান করার পর সারাদেশে এই কর্মসূচি শুরু করেছেন।

প্রতিক্ষণ/এডি/নির্ঝর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G